ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

এয়ারটেল নিয়ে এলো ই-স্পোর্টসের বড় আসর, বিজয়ীরা পাচ্ছেন ৩০ লাখ টাকার পুরস্কার
অনলাইন ডেস্ক

গেমারদের অপেক্ষার সময় শেষ করে দেশে শুরু হচ্ছে মোবাইল গেমিংয়ের সবচেয়ে বড় আসর ‘মোবাইল ম্যানিয়া ২০২৪’ পাওয়ার্ড বাই এয়ারটেল। এই টুর্নামেন্ট আয়োজন করতে রবি আজিয়াটা লিমিটেডের সহযোগী ব্র্যান্ড এয়ারটেল প্রধান পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হয়েছে দেশের জনপ্রিয় ই-স্পোর্টস প্ল্যাটফর্ম ডিসকভারি ওয়ান এর সাথে। বিজয়ীদের জন্য থাকছে ৩০ লাখ টাকার পুরস্কার।

গতকাল রবিবার রাজধানীর আলোকি কনভেনশন সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন ডিসকভারি ওয়ান লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও কো-ফাউন্ডার সাদাব হোসেন।

অনুষ্ঠানে জানানো হয়, দেশের সবচেয়ে বড় মোবাইল গেমিং টুর্নামেন্ট ‘মোবাইল ম্যানিয়া ২০২৪’ পাওয়ার্ড বাই এয়ারটেল-এ ‘ই-ফুটবল’, ‘কল অব ডিউটিঃ মোবাইল’ ও ‘মোবাইল লেজেন্ডসঃ ব্যাং ব্যাং’- এই তিনটি গেম থাকছে। আসরের বিজয়ীরা পর্যায়ক্রমে অনলাইন কোয়ালিফায়ার, কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনালে যাবে। শীর্ষ দুই দল আগামী জুলাইয়ে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গ্র্যান্ড ফিনালেতে অংশ নেবেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ



এই পাতার আরো খবর