ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ব্যাংকের ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা সংকল্পবদ্ধ : ব্যাংকের চেয়ারম্যান
ন্যাশনাল ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে মতবিনিময় সভা
অনলাইন ডেস্ক
ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে মতবিনিময় সভা করেছেন ব্যাংকের চেয়ারম্যান খলিলুর রহমান

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে মতবিনিময় সভা করেছেন ব্যাংকের চেয়ারম্যান খলিলুর রহমান।

আজ শনিবার ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন তিনি। 

এ সময় ব্যাংকের নতুন পর্ষদের পক্ষ হতে কর্মীদের নতুন উদ্যমে কাজ করার আহ্বান জানান ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান খলিলুর রহমান।

সেইসঙ্গে শ্রেণিকৃত ঋণ আদায় এবং আমানত সংগ্রহের জন্য গ্রাহকদের ব্যাংকের নতুন পর্ষদ সম্পর্কে অবহিত করার জন্য পুনব্যক্ত করেন তিনি। ‌

‘ব্যাংকের ঐতিহ্য ফিরিয়ে আনতে আমরা সংকল্পবদ্ধ’, উল্লেখ করে ঋণ আদায়ের ব্যাপারে তিনি সর্বশক্তি নিয়োগের জন্য কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি জানান যে, খেলাপি ঋণ আদায়ের ব্যাপারে গ্রাহকদের কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। ২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জন, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবার মান বৃদ্ধি, শ্রেণিকৃত ঋণ আদায়সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি করে হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সংকল্পবদ্ধ হওয়ার নির্দেশনা প্রদান করেন তিনি।

সভায় ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামীসহ পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন, মো. রিয়াজুল করিম, এরশাদ মাহমুদ, প্রফেসর এ কে এম তফাজ্জল হক ও ড. রত্না দত্ত।

সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দিন আহমেদ ও মো. আব্দুল মতিন।

সভায় এসময় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 



এই পাতার আরো খবর