ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঈদ আনন্দ বাড়াতে 'সারা-ঢেউ'র সকল পণ্যে মূল্যহ্রাস
প্রেস বিজ্ঞপ্তি

সব ধরনের পোশাকে ৩০ শতাংশ মূল্য-হ্রাস করেছে দেশের অন্যতম ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল ও ‘ঢেউ’। দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির বাজারে নিজেদের উদ্ভাবন, দক্ষতাকে কাজে লাগিয়ে এবং সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে বিক্রয় মূল্যকে আরও অধিক ক্রেতাসুলভ করে তোলার লক্ষ্য নিয়ে ‘সারা’লাইফস্টাইল ঈদ উপলক্ষে সকল প্রডাক্টের উপর দিচ্ছে ৩০ শতাংশ মূল্যহ্রাস।

যাত্রা শুরু থেকেই ‘সারা লাইফস্টাইল’ গুণগত মান ধরে রেখে গ্রাহকদের সাধ্যের মধ্যে পণ্য দিয়ে আসছে। দামের বিচারে অন্যান্য ব্র্যান্ডের তুলনায় ‘সারা’ বরাবরই ব্যতিক্রম। পণ্যের দাম সব সময় গ্রাহক সুলভ হওয়ায় ক্রেতাদের কাছে ‘সারা’ ভিন্নভাবে পরিচিত।

এবার গ্রাহকদের জন্য ‘সারা’ ও ‘ঢেউ’ নিয়ে এসেছে হাজারো ভিন্ন ভিন্ন ডিজাইনের পোশাকে এই হ্রাসকৃত মূল্যে কেনাকাটার সুযোগ। সম্প্রতি দেশের মূল্যস্ফীতি বিবেচনা করে গ্রাহকদের অতিরিক্ত ব্যয় কমাতে ‘সারা লাইফস্টাইল’ এর এই উদ্যোগ। 

‘সারা’ ও ‘ঢেউ’- এর সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি ও নতুন পোশাক ফ্যাশনকে করবে আরও বর্ণিল, আপনার পরিবারের উৎসবকে করবে আরও আনন্দময়। সময়োপযোগী ব্যতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগতমান, স্বাচ্ছন্দ্য ও সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে থাকে ‘সারা’ ও ‘ঢেউ’।  আরামদায়ক কাপড়ে তৈরি ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকসহ নিত্যদিনের সব পোশাক থাকছে মূল্যহ্রাসের তালিকায়। ‘সারা’ লাইফস্টাইল এর সকল আউটলেট ও অনলাইন মার্কেটপ্লেস থেকে কেনা যাবে সকল পোশাক।

অফার চলাকালীন অন্যান্য সকল অফার বন্ধ থাকবে। শুধুমাত্র ৩০% মূল্যহ্রাসের এই অফারে ক্রেতারা পণ্য ক্রয় করতে পারবেন। এছাড়া এই অফার চলাকালীন ‘সারা’র ব্যতিক্রমী ব্যাগ ডিসকাউন্ট অফারটিও থাকছে না। 

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বিডি প্রতিদিন/আরাফাত



এই পাতার আরো খবর