ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

নগদের জমি জিতলেন মালয়েশিয়া প্রবাসী আলাউদ্দিন
প্রেস বিজ্ঞপ্তি
মোহাম্মদ সোলাইমান, অভিনেতা জিয়াউল হক পলাশ ও বিজেতা আলাউদ্দিন

মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশি আলাউদ্দিন ‘নগদে জমি’ ক্যাম্পেইনে পঞ্চম প্লট জিতে নিয়েছেন। দেশের সবচেয়ে বড় ঈদ ক্যাম্পেইনে অংশ নিয়ে দেশে রেমিট্যান্স পাঠিয়ে তিনি এই পুরস্কার পেয়েছেন। সম্প্রতি নগদের ডেপুটি চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সোলাইমান ও জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ মালয়েশিয়ায় গিয়ে আলাউদ্দিনের কাছে প্লটের কাগজপত্র হস্তান্তর করেন।

 এই ক্যাম্পেইনে প্রবাসী কারো কাছে জমি হস্তান্তর এটাই প্রথম। ক্যাম্পেইনে আটজন বিজয়ী একটি করে প্লট উপহার পাবেন, আর আলাউদ্দিন পঞ্চম বিজয়ী।

নগদের এই ক্যাম্পেইনে প্রবাসী বাংলাদেশিরা অংশ নিতে পারবেন। সরকার ঘোষিত ইনসেনটিভের বাইরে কেউ দেশে সর্বনিম্ন ৫,০০০ টাকা নগদের মাধ্যমে রেমিট্যান্স পাঠিয়ে ঢাকায় একটি প্লট জিততে পারেন। মুন্সিগঞ্জের আলাউদ্দিন মালয়েশিয়ায় একটি সেবাদাতা কোম্পানিতে কাজ করেন এবং তিনি তার মায়ের নগদ অ্যাকাউন্টে রেমিট্যান্স পাঠিয়ে পূর্বাচল প্রবাসী পল্লীতে জমি জিতে নিয়েছেন। 

জমি জেতার খবরে আলাউদ্দিন তার মাকে ফোন করে খবরটি জানান এবং ঢাকায় জমির মালিক হওয়ায় নগদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জমি হস্তান্তর নিয়ে নগদের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সিহাব উদ্দীন চৌধুরী বলেন, রেমিট্যান্স যোদ্ধারা দেশের অর্থনৈতিক উন্নয়নের অন্যতম পিলার এবং তাদের সম্মান জানানোর অংশ হিসেবে এই মেগা ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। 

ক্যাম্পেইনে অংশ নিতে নগদে কমপক্ষে ৫০০ টাকার লেনদেন, ১০০ টাকার মোবাইল রিচার্জ বা ব্যাংক থেকে নগদে ১,০০০ টাকা অ্যাড মানি করতে হবে। এছাড়াও ৫,০০০ টাকা বা তার বেশি রেমিট্যান্স নগদে গ্রহণ করেও অংশ নেওয়া যাবে। অংশগ্রহণকারীদের তিনজনের একটি দল গঠন করতে হবে এবং দলের সবাই নিয়মিত লেনদেন করলেই জমি জেতার সুযোগ পাবেন।



এই পাতার আরো খবর