ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লিথুয়ানিয়ার রাষ্ট্রদূতের ঢাকায় এসকিমি'র অফিস পরিদর্শন
অনলাইন ডেস্ক

ভারতে নিযুক্ত লিথুয়ানিয়ার রাষ্ট্রদূত ৎডায়ানা মিকেভিচিয়েন ঢাকায় অবস্থিত এসকিমি'র অফিস পরিদর্শন করেছেন। বাংলাদেশের আইসিটি খাতে দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদার ও নতুন সহযোগিতার সুযোগ অনুসন্ধানের উদ্দেশ্যে তার দুই দিনের রাষ্ট্রীয় সফরের অংশ হিসেবে এই পরিদর্শন অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে উপস্থিত ছিলেন দক্ষিণ এশিয়ার আঞ্চলিক পরিচালক মি. যশুয়া প্রত্যয় অধিকারী এবং এশিয়ার সিনিয়র পিপল পার্টনার মি. তাহমিদুল ইসলাম। আলোচনাগুলো ছিল প্রায়োগিক এবং ফলপ্রসূ, যা লিথুয়ানিয়া এবং বাংলাদেশের মধ্যে শক্তিশালী ব্যবসায়িক ও নিয়োগ সম্পর্ক বিকাশের জন্য সম্ভাবনাময়। উভয় পক্ষই পারস্পরিক প্রবৃদ্ধি এবং ঘনিষ্ঠ অর্থনৈতিক সম্পর্কের সুবিধাগুলি নিয়ে আশাবাদ ব্যক্ত করেন।

আনুষ্ঠানিক আলোচনার পরে, মিকেভিচিয়েনে ঢাকায় এসকিমি'র দলের সদস্যদের সাথে দেখা করেন এবং বাংলাদেশের বাজারে তাদের অসাধারণ প্রবৃদ্ধি ও সাফল্যের প্রশংসা করেন। এই পরিদর্শনটি গভীরতর অর্থনৈতিক ও সাংস্কৃতিক সম্পর্ক স্থাপনের একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ, যা ভবিষ্যতের সাফল্য ও সমৃদ্ধির পথ প্রশস্ত করবে।

এসকিমি একটি পূর্ণাঙ্গ প্রোগ্রাম্যাটিক বিজ্ঞাপন প্ল্যাটফর্ম যা ওপেন ওয়েবের ৯৬% পর্যন্ত পৌঁছাতে সক্ষম। এই প্ল্যাটফর্মটি ১৬২টিরও বেশি বাজারে উচ্চ কর্মক্ষমতাসম্পন্ন বিজ্ঞাপন প্রচারণা পরিকল্পনা, নির্মাণ এবং সম্পাদনা করে।   বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর