ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের ‘বিজনেস এক্সপ্লোর সামিট’ অনুষ্ঠিত
প্রেস বিজ্ঞপ্তি

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের আয়োজনে ‘বিজনেস এক্সপ্লোর সামিট -২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ জুলাই) ময়মনসিংহ ত্রিশালস্থ মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড’র নিজস্ব ফ্যাক্টরিতে দিনব্যাপী এই বিজনেস সামিটের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গত ছয় মাসের বিক্রয়, বিক্রয়োত্তর সেবাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নিয়ে পর্যালোচনা করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সম্মানিত চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, উপদেষ্টা হাজী গোলাম মোস্তফা খান, নবনিযুক্ত উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবীর। এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার হাই-টেক পার্ক ইলেক্ট্রনিক্স লি-এর ফ্যাক্টরি চিফ ইঞ্জি. মতিউর রহমান, পরিচালক (ফ্যাক্টরি) ইঞ্জি. মনিরুল হাসান স্বপন, ক্রেডিট রিকভারি অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্সের বিভাগের পরিচালক মো. আওরংজেব মাহবুব পিপিএম (অব. এডি. ডিআইজি), শো-রুম বিভাগের পরিচালক মাহমুদুর রহমান খান, বিজনেস ডেভেলপমেন্টের পরিচালক ড. সাখাওয়াৎ হোসেন, ডিলার বিভাগের পরিচালক শরফুদ্দিন আহমেদ রুহিদসহ ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা এবং সমগ্র দেশ থেকে আগত মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুম ম্যানেজার এবং এর প্রতিনিধিরা।

‘বিজনেস এক্সপ্লোর সামিট - ২০২৪’-এ মিনিস্টার-মাইওয়ান গ্রুপের সম্মানিত চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ এবং ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এছাড়াও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের ভবিষৎ পরিকল্পনা এবং বিভিন্ন বিষয়ে নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। অনুষ্ঠান শেষে শো-রুম বিভাগের সেরা বিক্রয়কর্মীদের মাঝে পুরস্কার, ক্রেস্ট ও মেডেল প্রদান করে তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর