ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জামায়াত-শিবিরের হামলায় বাসের চালক আহত, পুলিশের ফাকা গুলি

দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরে জামায়াত-শিবিরের হামলায় মো. রফিক (৪২) নামে এক নৈশ কোচের চালক আহত হয়েছেন। আজ রবিরাব সকাল ৭টায় চিরিরবন্দরের রাণীরবন্দরে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি নৈশ কোচ সকাল ৭টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরের রাণীরবন্দর এলাকায় পৌঁছালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বাটুল দিয়ে এটিতে পাথর ছুড়ে মারে। এতে গাড়ির কাঁচ ভেঙ্গে গিয়ে চালকের মাথায় আঘাত লাগে। এতে চালকের মাথা ফেটে যায়। স্থানীয় লোকজন চালককে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এর আগে শনিবার রাতে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মুহাম্মদ কামারুজ্জানের মৃত্যুদণ্ড কার্যকর হচ্ছে এমন সংবাদে সন্ধ্যা থেকেই সব দোকানপাট বন্ধ হয়ে যায়। জনশূন্য হয়ে পড়ে রাণীরবন্দর বাজার। রায় কার্যকরের পর উত্তপ্ত হয়ে উঠে রাণীরবন্দর এলাকা। বিভিন্ন গলিপথ থেকে জামায়াত-শিবিরের নেতা কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটায়। পুলিশ তাদের ধাওয়া দিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। গভীর রাত পর্যন্ত গুলির শব্দ পাওয়া গেছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

চিরিরবন্দর থানার ওসি মো. আনিছুুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জামায়াত-শিবিরের নেতা কর্মীরা সকালে একটি যাত্রীবাহী বাসে ইট-পাটকেল ছুড়ে। তারা শনিবার রাতে পটকা বিস্ফোরণ ঘটালে পুলিশ তাদের নিবৃত্ত করতে ফাঁকা গুলিবর্ষণ করে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বিডি-প্রতিদিন/১২ এপ্রিল ২০১৫/শরীফ



এই পাতার আরো খবর