ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

রূপগঞ্জে শ্বশুর বাড়ির লোকজনের হাতে গৃহবধূ নির্যাতিত
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়নগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনে বাধা দেওয়াকে কেন্দ্র করে মাদকসেবী স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনের শিকার হয়েছেন নুর নাহার (২৫) নামে এক গৃহবধূ। 

বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বরুনা এলাকায় ঘটে এ ঘটনা।

নির্যাতনের শিকার গৃহবধূ কুমিল্লা জেলার লাকসাম থানার গুচ্চি বাজার এলাকার বাহার মিয়ার মেয়ে। 

নুর নাহার জানান, গত ৯ বছর আগে বরুনা এলাকার ছালেক মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে নুর নাহারের ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান আসে। সন্তান জন্ম হওয়ার পর থেকেই স্বামী আল আমিন মাদকাসক্ত হয়ে পড়েন। এছাড়া কোন প্রকার কাজ কর্ম না করায় কোন রকম সংসার চালাচ্ছেন গৃহবধূ নুর নাহার। 

বেশ কয়েকদিন ধরে আল আমিনকে মাদক সেবন বন্ধ করে কাজকর্ম করার জন্য চাপ প্রয়োগ করে নুর নাহার। এতে ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত স্বামীসহ শ্বশুর ছালেক মিয়া, শাশুড়ি বেবি বেগম, ননদ সালমা আক্তার বিভিন্নভাবে গৃহবধূ নুর নাহারকে জ্বালা যন্ত্রণা করে আসছে। বৃহস্পতিবার সকালে অভিযুক্তরা উত্তেজিত হয়ে নুর নাহারকে এলোপাতাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এক পর্যায়ে সন্তানসহ ওই গৃহবধূকে বাড়ি থেকে বের করে দেয়। পরে নুর নাহার তার সন্তানদের নিয়ে প্রতিবেশী বোন ফাতেমা বেগমের বাড়িতে আশ্রয় নেন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/২৫ ফেব্রুয়ারি, ২০১৬/মাহবুব



এই পাতার আরো খবর