ঢাকা, শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

সাবেক এমপি ওয়াজি উদ্দিন খান আর নেই
পাবনা প্রতিনিধি:
ফাইল ছবি

সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ মটর শ্রমিক ফেডারেশনের সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন বাধক্যজনিত কারণে শয্যাসায়ী ছিলেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পাবনা শহরের আটুয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও ২ মেয়েসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। প্রখ্যাত শ্রমিক নেতা মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান পাবনা- ৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে ১৯৮৬ এবং ১৯৯৬ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। 

বাংলাদেশ মটর শ্রমিক ফেডারেশনের আজীবন সভাপতি, পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আজীবন সাধারণ সম্পাদক ছিলেন। 

আগামীকাল শনিবার বেলা ১১টায় মরহুমের নির্বাচনী এলাকা চাটমোহর বালুচর মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। সেখান থেকে মরদেহ নেওয়া হবে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাঞ্জলির জন্য পাবনা পুলিশ লাইনস মাঠে নেওয়া হবে এবং দুপুর ২টায় হবে দ্বিতীয় ও শেষ জানাযা নামাজ। তার আগে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হবে এবং পাবনা সদর কবরস্থানে তাকে সমাহিত করা হবে বলেও মরহুমের পারিবারিক সূত্র জানিয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর