ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নাসিরনগরে স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ডাকাতির কবলে, আহত ১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহত জুয়েল আহমেদ।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের তারাউল্লা নামক স্থানে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা ডাকাতির কবলে পড়েছেন। এসময় ডাকাতের হামলায় জুয়েল আহমেদ (২৬) নামে একজন আহত হয়েছেন।

ভুক্তভোগীদের দাবি, ডাকাতরা তাদের কাছ থেকে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার শীতবস্ত্র, নগদ ৬০ টাকা, ২০টি মোবাইল সেট, দুটি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল লুটে নেয়। বুধবার ভোরে চাপরতলা-সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা নামক স্থানে এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিনসহ সদস্যরা জানায়, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। তাদের কাছে সাড়ে পাচঁ লাখ টাকায় ক্রয় করা শীতবস্ত্র ছিল। সেগুলো সিলেট শাহজালাল ও শাহপরাণ মাজারে পথশিশুদের মাঝে বিতরণের জন্য বুধবার ভোর ৬টার দিকে ভোলাউক থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাচ্ছিলেন।

পথে তারাউল্লা নামক স্থানে মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতি চালানো হয়। এসময় ডাকাতরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোনসেট ও শীতবস্ত্র লুট করে নিয়ে যায়। পরে আহত জুয়েল আহমেদকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক জানান, এ বিষয়ে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর