ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বানিয়াচঙ্গে জমিজমা নিয়ে বিরোধের জেরে ছাত্রকে কুপিয়ে হত্যা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রতীকী ছবি

হবিগঞ্জের বানিয়াচঙ্গের বড়ইউড়ি গ্রামে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র তানভির মিয়াকে (১৯) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার সন্ধ্যা রাতে তাকে বাড়ির পাশের পুকুর পাড়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বড়ইউড়ি গ্রামের মমতাজ মিয়ার সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে একই গ্রামের মোহাম্মদ আলীর বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে মোহাম্মদ আলী বিভিন্ন সময় মমতাজ মিয়ার ওপর নির্যাতন চালায়। এরই অংশ হিসেবে কিছুদিন আগে মমতাজ মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে যায় মোহাম্মদ আলী ও তার লোকজন।

পরে তাকে আটকে রেখে মারধর করে ভিডিও ধারণ করা হয়। সেই ভিডিও চিত্র মমতাজ মিয়ার বিদেশে থাকা স্বজনদের কাছে পাঠায় মোহাম্মদ আলী। এর জের ধরে শনিবার সকালে মোহাম্মদ আলী ও মমতাজ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরস্থিতি শান্ত করে।

এদিকে, সন্ধ্যারাতে মমতাজ মিয়ার ছেলে তানভির মিয়াকে বাড়ির পাশের পুকুর পাড়ে একা পেয়ে তাকে কুপিয়ে হত্যা করে মোহাম্মদ আলী ও তার লোকজন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ তানভিরের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম জানান, সকালে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ও এর জের ধরে সন্ধ্যারাতে তানভিরকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর