ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সংবাদ সম্মেলনে দাবি
'শাল্লায় হামলার প্রধান আসামি স্বাধীন মেম্বার যুবলীগের কেউ নন'
সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংঘটিত হিন্দু বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় গ্রেফতার প্রধান আসামি শহিদুই ইসলাম স্বাধীন মেম্বার যুবলীগের কেউ নন বলে দাবি করেছে জেলা যুবলীগ। 

বিভিন্ন গণমাধ্যমে শহিদুল ইসলাম স্বাধীনের দলীয় পরিচয় প্রকাশের প্রেক্ষিতে আয়োজিত সংবাদ সম্মেলন এমন দাবি করা হয়।  শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ এতে লিখিত বক্তব্য পড়েন। তিনি বলেন, ২০০৭ সালের পর থেকে দিরাই ও শাল্লা উপজেলায় যুবলীগের কোনও কমিটি নেই। সেখানে স্বাধীন মেম্বার কী করে ওয়ার্ড যুবলীগের সভাপতি হতে পারে। একটি সাম্প্রদায়িক ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার অপকৌশল হিসেবে এমন বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে একটি পক্ষ। এ বিষয়ে গণমাধ্যমকে সঠিক তথ্য পরিবেশনের অনুরোধ জানান তিনি। 

উল্লেখ্য, ফেসবুক পোস্টের জেরে নোয়াগাঁও গ্রামে সংঘটিত হিন্দু বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনার প্রধান আসামি শহিদুই ইসলাম স্বাধীনকে গতরাত ৪ টার দিকে মৌলভীবাজার জেলার কুলাউড়া থেকে গ্রেফতার করে পিবিআই। দিরাই সরমংগল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে এলাকায় তার পরিচিতি রয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর