ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরী উদ্ধার
জামালপুর প্রতিনিধি

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।          

আজ রবিবার দুপুরে পিবিআই জামালপুরের পুলিশ সুপার এমএম সালাহ উদ্দীন জানান, গত ১মার্চ জামালপুর পৌর শহরের শেখেরভিটার শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখা থেকে দুই কিশোরী মিম আক্তার সোনিয়া (১৪) ও মিনি (১৩) বাইরে খেলাধুলা করার সময় পালিয়ে যায়। 

পরে মিনির মা মিনারা বেগম গত ১৬ মার্চ জামালপুর শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এ একটি মামালা দায়ের করেন। পিবিআইকে মামলার তদন্তভার দেয়া হলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। 

আজ রবিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মিম আক্তার সোনিয়ার প্ররোচনা দিয়ে মিনিকে নিয়ে পালিয়ে যায়। মিম আক্তার সোনিয়ার ময়মনসিংহ সদর উপজেলার বড়–ইকান্দা গ্রামের দুলালের মেয়ে। আর মিনি জামালপুর সদরের চর যথার্যপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে।

উল্লেখ্য, কিশোরী দুইজনের নিখোঁজের ব্যাপারে কারও কোনো সংশ্লিষ্টতা না পাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলে জানান পিবিআইয়ের এই কর্মকর্তা। 

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর