ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চিরিরবন্দরে ইয়াবাসহ নারী আটক
দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের চিরিরবন্দরে ৪১ কেজি গাঁজা ও ১২১৫ পিস ইয়াবাসহ রানু রানী রায় (৪৫) নামে এক মহিলাকে আটক করেছে র‍্যাব-১৩’র একটি দল। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাব-১৩ দিনাজপুরের একটি দল চিরিরবন্দরে অভিযান চালিয়ে ওই নারীকে মাদ্রকদ্রব্যসহ আটক করে। 

জানা যায়, র‍্যাব-১৩ দিনাজপুরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চিরিরবন্দর উপজেলার তেতুঁলিয়া ইউনিয়নের বৈকুন্ঠপুর গ্রামের ডাঙ্গাপাড়ায় মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে গোপাল মন্দিরের পূর্বপাশে গাঁজা বিক্রিকালে রানু রানী রায় (৪৫) নামে এক মহিলাকে হাতেনাতে আটক করে। এসময় তার সঙ্গীয় অপর ৩/৪ জন মাদক ব্যবসায়ী ঘটনাস্থলে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এরপর র‍্যাব-১৩’র কর্মকর্তাবৃন্দ আটক ওই মহিলার বাড়িতে তল্লাশি চালিয়ে ৪১ কেজি গাঁজা ও ১২১৫ পিস ইয়াবা উদ্ধার করেন। 

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, র‍্যাব -১৩’র নায়েব সুবেদার (বিজিবির উপ-সহকারি পরিচালক) ফুলমিয়া সরকার বুধবার সকালে আটককৃত রানু রানী রায়কে থানায় সোপর্দ করেন। জব্দ তালিকাসহ রানু রানী রায় ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 



এই পাতার আরো খবর