ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাকেরগঞ্জে ছিনতাই মামলার প্রধান আসামি গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড থেকে বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনতাই মামলার প্রধান আসামি তুরান সিকদারকে এক বছর পর গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার গভীর রাতে ৪ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে তুরানকে গ্রেফতার করা হয়। তুরান পটুয়াখালী শহরের পুরাতন আদালতপাড়া এলাকার খোকা শিকদারের ছেলে। ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে তুরানকে গত সোমবার বিকেলে আদালতে সোপর্দ করা হলে বিচারক তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে তুরানকে গ্রেফতার করা হয়। পরদিন সোমবার তাকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হলে বিচারক তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তুরানের সাথে ওই ছিনতাই ঘটনায় জড়িত আরও দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি। 

গত বছর ৫ এপ্রিল বরিশাল নগরীর বাজার রোড অফিস থেকে ১১ লাখ টাকা নিয়ে বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের কালিদাসিয়া বাজার, সরসী বাজার, কাকরধা বাজারসহ আশপাশ এলাকার বিভিন্ন বিকাশ এজেন্টদের কাছে ডিস্ট্রিবিউশন করতে যান সেলস অফিসার মাইদুল ইসলাম ইরান। পথিমধ্যে কাটাদিয়া খেয়াঘাট এলাকায় ৩ দুর্বৃত্ত ইরানের মোটরসাইকেলের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে ইরানকে কুপিয়ে তার সাথে থাকা ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ইরান বাদী হয়ে তুরানসহ ৩ জনকে অভিযুক্ত করে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার পলাতক আসামি তুরানকে গ্রেফতার করে পুলিশ।

বিডি প্রতিদিন/এ মজুমদার 



এই পাতার আরো খবর