ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রায়পুরায় দু’দলের সংঘর্ষ চলমান; আরও একজনের মৃত্যু
নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দলের সংঘর্ষে শহিদ মিয়া (২৮) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। এ নিয়ে চলমান সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। 

এর আগে সোমবার সন্ধ্যায় সংঘর্ষের সময় ইয়াছিন মিয়া নামে (১৩) আরেক শিশুর মৃত্যু হয়। উপজেলার কাচারিকান্দি গ্রামের মেম্বার শাহ আলম ও সাবেক মেম্বার ফজলু সমর্থিতদের মধ্যে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। এতে ৩জন গুলিবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ২০ জন। গুলিবিদ্ধ ৩ জন হলেন রুবেল, বাহক ও সাগর। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত আরেকজন হলেন- শহিদ মিয়া কাচারিকান্দি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে ইয়াছিন মিয়া নামে (১৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রায়পুরা উপজেলার চরাঞ্চল পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দী গ্রামের শাহ আলম মেম্বার ও সাবেক মেম্বার ফজলু সমর্থিতদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে সোমবার সন্ধ্যায় দুই দল সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্ট ধাওয়া সহ গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষে ছুড়া গুলিতে ইয়াছিনের বুকে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত হন কমপক্ষে আরও ২০ জন। পরে চলমান সংঘর্ষে মঙ্গলবার সকালে প্রতিপক্ষের ছোড়া টেঁটা বিদ্ধ হয়ে শহিদ মিয়া (২৮) নামে আরও একজনের মৃত্যু হয়।

নরসিংদী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে একজন মারা গেছে। এর আগে আরও একজনের মারা গেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা আছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর