ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আলফাডাঙ্গায় শিশুকে ধর্ষণে জড়িত ব্যক্তির ফাঁসির দাবি
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
আলফাডাঙ্গায় শিশুকে ধর্ষণে জড়িত ব্যক্তির ফাঁসির দাবিতে মাবনবন্ধন।

ফরিদপুরের আলফাডাঙ্গায় তৃতীয় শ্রেণির শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আকিদুল শেখের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে পৌরসভার নওয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে স্থানীয় ‘বন্ধন যুব সংঘ’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মানববন্ধনে সংগঠনটির উপদেষ্টা মো. বকুল মুন্সীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনটির আহ্বায়ক মো. শাহাবুদ্দিন মুন্সী, যুগ্ম আহ্বায়ক ওবায়দুর রহমান, দুর্জয় রহমান অনিক, সদস্য কৌশিক বিশ্বাস ও মো. রানা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। সঠিকভাবে ধর্ষণের বিচার হলে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা কেউ করতে সাহস পেত না।

আলফাডাঙ্গায় শিশু ধর্ষণের কথা উল্লেখ করে তারা বলেন, ৮ বছরের শিশু ধর্ষণ আলফাডাঙ্গাবাসীর জন্য এক কলঙ্কজনক অধ্যায়। তাই আলফাডাঙ্গাকে কলঙ্কমুক্ত করতে হলে অভিযুক্ত আকিদুলকে ফাঁসিতে ঝোলাতে হবে, যাতে ভবিষ্যতে আর কোনো শিশু ধর্ষিত না হয়।

প্রসঙ্গত, গত ২০ জুন আলফাডাঙ্গা পৌরসভার একটি প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে ধর্ষণের শিকার হয় ৮ বছরের এক শিশু। পরে শিশুটির বাবা আলফাডাঙ্গা পৌরসভার নওয়াপাড়া গ্রামের আকিদুল শেখকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ আকিদুল শেখকে গ্রেফতার করে আদালতে পাঠান। আকিদুল ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর