ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কমলগঞ্জে পানিতে ডুবে মামা-ভাগ্নির মৃত্যু
মৌলভীবাজার প্রতিনিধি
নিহত মামা-ভাগ্নি।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় ডোবার পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ১টার দিকে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।

মৃত শিশুরা হলো-শুভ আহমেদ (৮) ও মীম আক্তার (৬)। তারা দুজন সম্পর্কে মামা-ভাগ্নি। মীম উপজেলার ভানুবিল গ্রামের দিনমজুর জব্বার মিয়ার মেয়ে। আর শুভ জব্বার মিয়ার শ্যালক।

স্থানীয়রা জানান, দুপুরে উপজেলার কান্দিগাঁও জিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুুকুরে মাছ ধরতে সেচ পাম্প লাগিয়ে পানি নিষ্কাশন করছিলেন জব্বার মিয়া। এসময় সেচের পানি একটি ডোবায় জমা হতে থাকে। তখন পরিবারের সবার অগোচরে মামা শুভ ও ভাগ্নি মাছ ধরা দেখতে গিয়ে ডোবার পানিতে পড়ে যায়।

পরে স্থানীয়রা দেখে প্রথমে শিশু মীমকে উদ্ধার করে আদমপুরস্থ স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ পর ডোবার পানিতে শুভর লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শুভকেও মৃত ঘোষণা করেন। এদিকে, মেয়ে ও শ্যালকের মৃৃত্যুর খবর শুনে জব্বার মিয়া অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি মর্মান্তিক।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর