ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

নোয়াখালীতে চাঁদাবাজি করার সময় আটক ২
নোয়াখালী প্রতিনিধি:
প্রতীকী ছবি

নোয়াখালীর বেগমড়গঞ্জ ও চাটখিল উপজেলায় ভুয়া ম্যাজিস্ট্রেট ও পুলিশ সেজে চাঁদাবাজি করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুর পৌনে ১টার দিকে চাটখিল উপজেলার বদলকোট থেকে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় সোহাগ মৃধা (২০) এবং দুপুর আড়াইটার দিকে বেগমগঞ্জের চৌমুহনীর হকার্স মার্কেট থেকে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি করার সময় মো. হাবিবুর রহমান (২১) নামে এক যুবককে আটক করে পুলিশ।

আটককৃত সোহাগ মৃধা ফরিদপুর জেলার ভাঙা উপজেলার হামিদ্দি গ্রামের মৃত খোকন মৃধার ছেলে। সে একটি কোম্পানীর মার্কেটিংয়ে চাকরি করে এবং চাটখিলের দশঘরিয়া এলাকায় ভাড়া বাসায় থাকে। অপরদিকে, আটককৃত হাবিবুর চৌমুহনী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামের মো. অলিউল্লার ছেলে।

চাটখিল থানা পুলিশ সূত্রে জানা যায়, সকালে বিভিন্ন এলাকায় পুলিশ পরিচয়ে ব্যবসায়ীদের দোকানের কাগজপত্র চেক করার নামে চাঁদাবাজি করে ওই যুবক। দুপুর পৌনে ১টার দিকে বদলকোর্ট সড়কের একটি ইলেকট্রনিক দোকান থেকে তাকে আটক করা হয়। সে ওই ইলেকট্রনিক দোকানে গিয়ে নিজেকে পুলিশ পরিচয় দেয়। পরে দোকানির কাছ থেকে ট্রেড লাইসেন্স দেখতে চায়। দোকানি ট্রেড লাইসেন্স দেখানোর পর সে জানায় এটা ডিজিটাল করা নেই এজন্য জরিমানা দিতে হবে। এসময় ওই ব্যবসায়ী কৌশলে তাকে দোকানে বসিয়ে রেখে থানায় খবর দেয়।

বেগমগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ২টার দিকে হাবিব বেগমগঞ্জের চৌমুহনী বাজারের হাকার্স মার্কেটের কয়েকটি দোকান লকডাউনে খোলা রাখার কারণে পুলিশের এসআই এবং কোনো কোনো দোকানে ম্যাজিস্ট্রেট পরিচয়ে টাকা দাবি করলে স্থানীয় ব্যবসায়ীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ও চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 



এই পাতার আরো খবর