ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নালিতাবাড়ীতে পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু
নালিতাবাড়ী প্রতিনিধি
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে পৃথক ঘটনায় পানিতে ডুবে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার কলসপাড় ইউনিয়নের পূর্ব সূর্যনগর বড়বিলা গ্রামে শিশু লামিয়া খাতুন (৮) বানের পানিতে ডুবে মারা যায়। আর এদিন ভোগাই নদীর গোবিন্দ নগর গ্রাম থেকে ভাসমান অবস্থায় বৃদ্ধা হাজেরা খাতুনের (৬৫) লাশ উদ্ধার করা হয়।

শিশু লামিয়া খাতুন উপজেলার কলসপাড় ইউনিয়নের পূর্ব সূর্যনগর বড়বিলা গ্রামের লালচাঁনের মেয়ে। আর বৃদ্ধা হাজেরা খাতুন নালিতাবাড়ী পৌর শহরের আমবাগান মহল্লার আবদুস সালামের স্ত্রী।

জানা যায়, চলতি বন্যায় লালচাঁনের বাড়ি ও বাড়ির পেছনে কাঁচা রাস্তাটি প্লাবিত হয়। সকালে শিশু লামিয়া অন্য দুই শিশুকে সাথে নিয়ে পাশের ফুপুর বাড়িতে বেড়াতে যাচ্ছিল। কিন্তু পানিতে নিমজ্জিত রাস্তা পারাপারের সময় তিনজনই একটি গর্তে পড়ে যায়। এসময় শিশুদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে তাদের উদ্ধার করে। ততক্ষণে সাথে থাকা লামিয়া মারা যায়।

এদিকে, রবিবার সন্ধায় ভোগাই নদীর তীরে বেড়াতে গিয়ে নিখোঁজ হয় হাজেরা খাতুন। রাতে পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও পাননি। সোমবার সকালে বাড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে ভোগাই নদীর গোবিন্দ নগর গ্রামে তার লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে স্বজনরা তার লাশ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল ওহাব বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর