ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বদরগঞ্জে স্বামী পরিত্যক্তা নারীর রহস্যজনক মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, রংপুর
সেই নারীর মরদেহ।

রংপুরের বদরগঞ্জে স্বামী পরিত্যক্তা আয়মনা বেগম (৩০) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৪ জুলাই) সকালে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের বরকতপুর ডাঙ্গাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। 

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রাব্বান। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আবেদ আলীর মেয়ে আয়মনার গত দুই বছর আগে স্বামী রাশেদুল হকের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। ঈদের আগে সে তার নানী রশিদা বেগমের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার সকালের বাড়ি থেকে সামান্য দূরে একটি বাঁশ ঝাড়ের ভেতরে সজিনা গাছের ডালে গলায় রশি পেচানো অবস্থায় তার লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ হাটু গেড়ে থাকা অবস্থায় একটি সজিনা গাছের ডাল থেকে তার মরদেহ উদ্ধার করে।   স্থানীয়রা জানান, লাশের পাশে মোবাইল ফোন ও একটি ওড়না পড়ে ছিল। পরনে ছিল সালোয়ার কামিজ। শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহৃ পাওয়া গেছে। মুখ দিয়ে রক্ত ঝরছিল। এলাকাবাসীর ধারণা ধর্ষণের পর লাশ সজিনা গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়েছে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, এটি একটি সন্দেহজনক মৃত্যু। এটি হত্যা না আত্মহত্যা তা জানতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

  বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর