ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিবগঞ্জে বিয়ের দিনে বরের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রতীকী ছবি

গায়ে হলুদ হয়েছিল গতকাল বুধবার। রাত পোহালেই বৃহস্পতিবার দুপুরে বিয়ে হওয়ার কথা ছিল। এ উপলক্ষে সাজানো হয়েছে পুরো বাড়ি। আত্মীয়স্বজন তারাও এসেছেন বিয়ে বাড়িতে। সব প্রস্তুতিই প্রায় শেষ।

বুধবার গায়ে হলুদের অনুষ্ঠান শেষে রাতে নিজ ঘরে শুয়ে পড়েন বর আলামিন (২৬)। কিন্তু বৃহস্পতিবার সকালের সূর্য ওঠার আগেই পরিবারের লোকজন দেখতে পায় আলামিন আর নেই। নিথর দেহ পড়ে আছে বিছানায়।

বুধবার রাতের কোনো এক সময়ে তিনি মারা গেছেন। সকালে বিয়ে বাড়িতে শুরু হয় কান্নার রোল। এমন হৃদয় বিদারক ঘটনা ঘটেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলী ইউনিয়নের রহবল দক্ষিণপাড়া গ্রামে।

বর আলামিন ওই গ্রামের আলম আকন্দের ছেলে। কনে একই উপজেলার রায়নগর ইউনিয়নের টেপাগাড়ি গ্রামের আওয়ামী লীগ নেতা আশরাফ আলীর কন্যা আরেফা আক্তার (১৮)। এলাকাবাসীর ধারণা, রাতের কোনো এক সময় হৃদরোগে আক্রান্ত হয়ে বরের মৃত্যু হয়েছে।

স্থানীয়রা জানান, বরের মৃত্যুর সংবাদে কনের বাড়িতেও চলছে শোকের মাতম। কিছুতেই যেন এমন মৃত্যু মেনে নিতে পারছিল না কেউই। 

বাবা আলম আকন্দ জানান, আলামিনের মৃত্যুর ব্যাপারে কারো বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই।

দেউলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই প্রধান আলামিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আলামিনের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বিষয়টি কেউ থানায় অবগত না করায় তাদের কিছুই জানা নেই। তবে বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর