ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শাজাহানপুরে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
শাজাহানপুরে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

বগুড়ার শাজাহানপুরে গোহাইল ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য শাহিন কোব্বাতের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বগুড়া-নাটোর সড়কের গোহাইল স্ট্যান্ড এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেওয়া হবে বলে মানববন্ধনে জানানো হয়।

গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দিনেশ চন্দ্র পালের সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা আবুল খায়ের শাহিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী ইমাম ইনোকী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য তাজনুর রহমান শাহিন, ইউপি সদস্য এনামুল হক, ইউপি সদস্য আব্দুল করিম, ইউপি সদস্যা মমতাজ বেগম, জাপা নেতা মুক্তার হোসেন, সমাজ সেবক আব্দুল মান্নান, মোকছেদ আলী ও যুবলীগ নেতা সবুজ সোনার প্রমুখ।

বক্তারা বলেন, গত ২১ জুলাই রাত সাড়ে ৮টায় বাড়ি ফেরার পথে ইউপি সদস্য শাহিন কোব্বাতকে বহনকারী ইজিবাইকের গতি রোধ করে একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা হামলা চালিয়ে শাহিন কোব্বাতকে গুরুতর আহত করে এবং তার কাছে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেয়।

এ ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত আসামিদের গ্রেফতার করা হয়নি। ফলে মামলার প্রধান আসামি এলাকায় ঘুরে বেড়াচ্ছে। মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি-ধামকি দিচ্ছে।

বক্তারা প্রশ্ন রাখেন, একজন জনপ্রতিনিধিকে মারধরে গুরুতর আহত ও তার টাকা ছিনিয়ে নেওয়ার পরও সন্ত্রাসীরা যদি এলাকায় ঘুরে বেড়ায়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? তাই সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা। অন্যথায় দাবি আদায়ে কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেওয়া হয় প্রতিবাদ সভা থেকে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর