ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শিবপুরে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২
নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চৈতন্য বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার লোচনপুর গ্রামের সামসুল হকের ছেলে শাহ আলম বিপ্লব (৩০) ও একই উপজেলার বারৈচা এলাকার তোতা মিয়ার ছেলে মনির হোসেন (৩৫)। শাহ আলম বিপ্লব রায়পুরা উপজেলার উত্তর বাখারনগর ইউনিয়ন বিএনপি সদস্য ও মনির হোসেন নরসিংদী জেলা যুবদলের ত্রাণ বিষয়ক সম্পাদক ।

হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আটটার দিকে নরসিংদী থেকে ভৈরব মুখে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল দ্রুত বেগে যাচ্ছিল। মোটরসাইকেল এবং মাইক্রোবাস দুটো উপজেলার চৈতন্য এলাকায় পৌঁছলে পেছন থেকে মাইক্রোবাসটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কের পাশে সিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আর মাইক্রোবাসের চালক পালিয়ে গেলেও গড়িটি আটক করে ফাঁড়িতে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর