ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হবিগঞ্জে পুনাকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
হবিগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) হবিগঞ্জ জেলা উদ্যোগে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। 

রবিবার বিকেলে হবিগঞ্জ পুলিশ লাইন্স এ সংগঠনের সভানেত্রী মিসেস তাহেরা রহমানের সভাপতিত্বে এবং সহ-সভানেত্রী অ্যামি চাকমার পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ প্রফেসর আব্দুজ জাহের, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার মহসিন আল-মুরাদ, পুনাকের বিপনী শর্মিলা দে, গণসংযোগ শামীমা নাসরিন দিপী, হবিগঞ্জ জেলা প্রাতিষ্ঠানিক মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাধারণ শাহ জয়নাল আবেদীন রাসেল।

এছাড়াও ডিআইও-১ সৈয়দুল মোস্তফা, ডিএসবি’র অফিসার ইনচার্জ রঞ্জন সামান্তসহ অফিসের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসএম মুরাদ আলী বলেন, ‘বঙ্গবন্ধু এ দেশটা স্বাধীন করেছেন। যার কারণে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। যিনি এ দেশে তার শত্রু আছে বলে মনে করতেন না। তেমন একটা লোক দেশের মানুষকে ভালোবেসে এত কিছু করেছেন। তাকে হত্যা করা জাতির জন্য দুর্ভাগ্য। এতে আমরা অনেক পিছিয়ে গেছি।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর