ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

খানসামায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
দিনাজপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

দিনাজপুরের খানসামা উপজেলায় অগ্নিকাণ্ডে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় ব্যবসায়ীর দোকান পুড়ে ভস্মীভূত হয়। সোমবার ভোর ৪টার দিকে উপজেলার ভেড়ভেড়ী গ্রামের শাখারিপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম ভবেশ্বর চন্দ্র রায় (৬৮)। খবর পেয়ে খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন ও ভেড়ভেড়ী ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের ছেলে ভুদেব চন্দ্র রায় ও পুলিশ জানায়, প্রায় ১২-১৩ বছর ধরে ভেড়ভেড়ী গ্রামের শাখারিপাড়া মোড়ে ভবেশ্বর চন্দ্র রায় দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। দোকানটি ফাঁকা জায়গায় হওয়ায় নিরাপত্তার জন্য তিনি দোকানে রাতে থাকতেন। নিত্যদিনের মতোই সোমবার রাতেও তিনি দোকানে ঘুমিয়ে পড়েন।

কিন্তু ভোর ৪টার দিকে পথচারীদের চিৎকারে তারা ঘটনাস্থলে এসে দেখতে পান ভবেশ্বর চন্দ্র ও তার উপার্জনের একমাত্র মুদি দোকানটি পুড়ে ভস্মীভূত হয়ে গেছে।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন জানান, পরিবারের কারো কোনো আপত্তি না থাকায় নিহতের দাহকার্য সম্পন্ন করা হয়েছে। সবার ধারণা, কয়েলের আগুন থেকে প্রথমে দোকানের বিছানা পাটের চটে আগুন লাগে। এতে দোকান ভস্মীভূত হয়ে যায় এবং ব্যবসায়ী ভবেশ্বর চন্দ্র রায় আগুনে পুড়ে মারা যান।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর