ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বোয়ালমারীতে আওয়ামী মটর চালক লীগের পরিচিতি সভা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
বোয়ালমারীতে আওয়ামী মটর চালক লীগের পরিচিতি সভা।

ফরিদপুরের বোয়ালমারীতে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। পরে জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুরে বোয়ালমারী জর্জ একাডেমির পূর্ব পাশে সংগঠনের অফিসের সামনে আওয়ামী মটর চালক লীগের পৌর শাখার উদ্যোগে এই পরিচিতি সভা এবং মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের পৌর শাখার সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন সৌরভের পরিচালনায় এবং উপদেষ্টা মো. মিরাজ শরীফের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের জেলা সভাপতি মো. রুহুল আমিন তালুকদার খোকন, সাধারণ সম্পাদক মো. মাসুদ মাতুব্বর এবং সাংগঠনিক সম্পাদক মো. লাভলু মুন্সী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা।

অনুষ্ঠানে মো. খালিদুল ইসলাম রুবেলকে সভাপতি, মো. কে এম ইমামুল হককে সিনিয়র সহ-সভাপতি, মো. সাদ্দাম হোসেন সৌরভকে সাধারণ সম্পাদক এবং মো. রিপন মোল্যাসহ পাঁচজনকে সাংগঠনিক সম্পাদক করে ৬৭ সদস্যের পৌর শাখার নব-নির্বাচিত কমিটিকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

এছাড়া আওয়ামী মটর চালক লীগের জেলা নেতৃবৃন্দ, জাতীয় শ্রমিকলীগের উপজেলা ও পৌর শাখার অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং আওয়ামী মটর চালক লীগের উপজেলা ও পৌর শাখার অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর