ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মধুপুরে সুজন হত্যা মামলার পুনঃতদন্ত দাবি
টাঙ্গাইল প্রতিনিধি
মধুপুরে সুজন হত্যা মামলার পুনঃতদন্ত দাবিতে সংবাদ সম্মেলন।

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় সুজন হত্যা মামলার নিরপেক্ষ পুনঃতদন্ত, আসামি পক্ষের মিথ্যা মামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সুজনের পরিবার।

মঙ্গলবার সকালে মধুপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। নিহতের পরিবারের পক্ষে লিখিত বক্তব্য উপস্থাপন করেন মামলার বাদী ধলপুর গ্রামের নিহত সুজনের ভাই মো. জয়নাল আবেদীন।

লিখিত বক্তব্যে জয়নাল আবেদীন বলেন, তার ভাই সুজন মিয়া একজন ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন। একই গ্রামের কাজিম উদ্দিনের ছেলে মহির উদ্দিনের সাথে বিদ্যুৎ মিটারের সংযোগ নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জেরে গত ৩ জানুয়ারি প্রতিপক্ষের লোকজন সুজনকে পিটিয়ে হত্যা করে। পরে মধুপুর থানায় প্রাথমিকভাবে ১৩ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়।

এ মামলায় বর্তমানে পাঁচজন জেল হাজতে রয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা মধুপুর থানার এসআই আল আমিন (বর্তমানে কালিহাতী থানায় কর্মরত) তদন্ত শেষে ৭ জনকে বাদ দিয়ে আদালতে চার্জশিট দাখিল করেন। কিন্তু চার্জশিট বাদীর মন মতো না হওয়ায় আদালতে মামলাটি নারাজি দাখিল করে। আদালত নারাজি গ্রহণ করে ডিবিকে মামলাটি পুনঃতদন্তের নির্দেশ দেয়।

বাদী তার বক্তব্যে আরো বলেন, তদন্তকারী কর্মকর্তা বিবাদীদের দ্বারা প্রভাবিত হয়ে সঠিকভাবে তদন্ত না করে এজাহারভুক্ত আসামিদের বাদ দিয়ে চার্জশিট দাখিল করেছেন। বর্তমানে বাদ পড়া আসামিদের ভয়ে বাড়িঘরে থাকতে পারছেন না। বিবাদীরা আমাদের নামে চারটি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

সংবাদ সম্মেলনে নিহত সুজনের বাবা নজর আলী, মা ফাতেমা, বোন চায়না বেগম, ভাই দুলাল ও আয়নাল হকসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর