ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বিরামপুরে রেলমন্ত্রী, ১৫ মিনিটেই খুশি এলাকাবাসী
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর রেল স্টেশনে হঠাৎ করেই বৃহস্পতিবার প্লাটফর্মে টাঙানো হয়েছে ফেস্টুন, ব্যানারসহ সুন্দর মঞ্চ। বিরামপুর উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, মেয়র, সহকারী পুলিশ সুপার, ওসিসহ স্থানীয়দের সবার হাতে হাতে ফুলের তোড়া। আসছেন বিরাপুরের জামাইবাবু রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এমপি, আর ট্রেনের যাত্রা বিরতিতেই এমন আয়োজন।

বিকেল সাড়ে ৫টায় পুরো প্লাটফর্ম জুড়েই উৎসুক জনতার ঢল। প্লাটফর্ম এর দক্ষিণ দিক থেকে প্রবেশ করে রেলমন্ত্রীকে বহনকারী ট্রেনটি। এসময় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন, এমপি।

রেলমন্ত্রীকে শুভেচ্ছা জানান বিরামপুর উপজেলা প্রশাসন ও শ্বশুরবাড়ি এলাকার শুভাকাঙ্খিরা।

ঢাকা কমলাপুর স্টেশন থেকে বৃহস্পতিবার সকাল ১০টায় পঞ্চগড়গামী আপ ৭০৫ একতা এক্সপ্রেস ট্রেনযোগে পঞ্চগড় যাওয়ার পথে বিরামপুর রেলস্টেশনে বিকেল ৫টা ৩০মিনিটে তিনি আগমন করেন। এসময় তার সহধর্মীনি শাম্মি আক্তার মনির পরিবারের পক্ষ থেকেও সংবর্ধনা প্রদান করা হয়।

রেলমন্ত্রী বিরামপুর রেলওয়ে স্টেশন মডেল প্রকল্পে চলমান অত্যাধুনিক মানের রেলওয়ে স্টেশনে কী কী সুযোগ-সুবিধা থাকবে তা জানান। পরে ৫টা ৪৫মিনিটে তিনি ট্রেনে করে পঞ্চগড়ের উদ্দেশ্যে চলে যান।

এসময় বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, পৌরমেয়র  আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, বিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার এ.কে.এম ওহেদুন্নবী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত পরিদর্শক মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর