ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হালুয়াঘাটে ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার
হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
হালুয়াঘাটে ক্ষেত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার।

ময়মনসিংহের হালুয়াঘাটে ৪০ বছর বয়সী অজ্ঞাত এক পুরুষের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ধারা ইউনিয়নের পশ্চিম উলুয়াকান্দা গ্রামের আতলা বিলের পাশে ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পযর্ন্ত লাশের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১২টার দিকে আতলা বিলের পাশেই আবাদি একটি জমিতে মরদেহটি কাদায় পুঁতে রাখা অবস্থায় দেখতে পায় মাছ ধরতে আসা স্থানীয় শিশুরা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহটি উদ্ধার করে। সেইসাথে পাশের একটি ক্ষেত থেকে উদ্ধার করা হয় নিহতের একটি শার্ট ও গেঞ্জি। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

ঘটনার খবর পেয়ে হালুয়াঘাট সার্কেলের এএসপি আমিনুল কবীর তরফদার ঘটনাস্থল পরিদর্শন করেন। পাশাপাশি মৃতদেহের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ ও শনাক্তের জন্য পুলিশের অন্যান্য ইউনিট কাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানার ওসি মো. শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তিকে রাতের কোনো এক সময় শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে যেতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর