ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সভাপতি স্বপন কুমার সাহা, সম্পাদক রামকৃষ্ণ সাহা রামা
নাগরপুরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন
টাঙ্গাইল প্রতিনিধি
সভাপতি ও সাধারণ সম্পাদক।

টাঙ্গাইলের নাগরপুরে শনিবার বিকেলে কেন্দ্রীয় কালীবাড়ি শ্রী অঙ্গনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাগরপুর উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে স্বপন কুমার সাহাকে সভাপতি ও রামকৃষ্ণ সাহা রামাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানটির উদ্বোধক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আনন্দ মোহন দে। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.  হুমায়ুন কবীর, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.ফজলুল হক, নাগরপুর থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু প্রমুখ।

উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক লক্ষ্মী কান্ত সাহার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রামেন্দ্র সুন্দর বোসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার গুন (ঝন্টু)। আরও বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম আহ্বায়ক নীরেন্দ্র নাথ পোদ্দার ও অরুন কুমার সাহা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর