ঢাকা, শনিবার, ২০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আড়িয়াল খাঁ নদে পড়ে নিখোঁজ, ৪৮ ঘণ্টা পর মরদেহ উদ্ধার
ফরিদপুর প্রতিনিধি
নদে ভাসমান মরদেহ।

ইউপি নির্বাচনের গণসংযোগ চলাকালে প্রতিপক্ষের হামলায় আড়িয়াল খাঁ নদে পড়ে গিয়ে নিখোঁজ থাকা লোকমান হোসেন মাতুব্বরের (৬৫) লাশ ৪৮ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।

সোমবার সকালে মাদারীপুরের শিবচর উপজেলার শিমরাইল ইউনিয়নের চরকাকর নতুন বাজার আড়িয়াল খাঁ নদ থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত লোকমান হোসেন চর নাসিরপুর ইউনিয়নের লতিফ মাতুব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আসন্ন চর নাসিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রবিবার বিকেলে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মজিবর মাতুব্বর এলাকায় গণসংযোগের আয়োজন করে। গণসংযোগ চলাকালে শিমুলতলী বাজারে আরেক চেয়ারম্যান প্রার্থী রোকন মোল্যার সমর্থকদের সাথে প্রথমে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রোকন মোল্যার সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় মজিবর মাতুব্বরের লোকজনের উপর। এতে ১০ জন আহত হয় এবং লোকমান মাতুব্বর নামে এক ব্যক্তি আড়িয়াল খাঁ নদে পড়ে ডুবে যায়। পরে খোঁজ করেও লোকমানকে উদ্ধার করা যায়নি।

সাবেক চেয়ারম্যান মজিবর মাতুব্বর জানান, গণসংযোগ চলাকালে রোকন মোল্যার ঢাল-সড়কি নিয়ে আমার কর্মী সমর্থকদের ওপর হামলা চালায়। এসময় আমার লোকজন দ্রুতই ট্রলারে চরে আড়িয়াল খাঁ নদ পার হতে গেলে হামলাকারীরা ট্রলার লক্ষ করে ইট ও সড়কি নিক্ষেপ করে। এতে আত্মরক্ষার্থে লোকমান নদে ঝাঁপ দিলে সে তলিয়ে যায়।

আরেক চেয়ারম্যান প্রার্থী রোকন মোল্যা জানান, আমার গণজোয়ার দেখে প্রতিপক্ষের লোকজন আমার সমর্থকদের ওপর হামলা করে। আমার সমর্থকদের হামলার খবর পেয়ে আরো লোকজন ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করলে প্রতিপক্ষের লোকজনের বহন করা একটি ট্রলার দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার সময় ডুবে যায় বলে জানতে পেরেছি।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর চর নাসিরপুর ইউনিয়নের সম্ভাব্য দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

সদরপুর থানার ওসি সুব্রত গোলদার জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর