ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভোলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
ভোলা প্রতিনিধি
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গরিব-অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ।

আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, টিকাদান, বস্ত্র বিতরণসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ভোলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। 

এ উপলক্ষে মঙ্গলবার সকালে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের নেতারাসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এর আগে ভোলা জেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

অপর দিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ভোলার লালমোহনে গরিব-অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ এবং শিশু কিশোরদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময়  উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসানসহ দলীয় নেতৃবৃন্দ।

এছাড়া ভোলার ৬৮টি ইউনিয়ন ও ৩টি পৌরসভায় গণটিকাদান কর্মসূচি পালিত হয়েছে। এতে এক লাখ ছয় হাজার জনকে টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। আজ সকালে জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী, সিভিল সার্জন ডা. শফিকুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান টিকাদান কার্যক্রম পরিদর্শন করেছেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর