ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বৃদ্ধকে নির্যাতন; সেই চেয়ারম্যানের শাস্তির দাবি
হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি
চেয়ারম্যানের শাস্তির দাবিতে মানববন্ধন।

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৫ নম্বর গাজিরভিটা ইউনিয়নে ৭০ বছরের বৃদ্ধকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ও এলাকাবাসীর ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

আয়োজিত মানববন্ধনে বক্তারা বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় পদ থেকে অভিযুক্ত ব্যক্তিকে বহিষ্কারসহ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণে প্রধানমন্ত্রীর নিকট জোর দাবি জানান।

প্রসঙ্গত, গত সোমবার বিকেলে উপজেলা সদর ইউনিয়নের মুজাখালি গ্রামের দুলাল মিয়ার জায়গা থেকে মাটি নিয়ে রাস্তায় কাজ করার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেনের সাথে তার কথা কাটাকাটি হয়।

পরে ইউপি চেয়ারম্যান দুলালকে তার নিজ গাড়িতে উঠিয়ে ইউনিয়ন পরিষদের সামনে রশি দিয়ে বেঁধে লাঠি দিয়ে পিঠিয়ে রক্তাক্ত করেন। বেধড়ক পিটুনিতে আহত হয়ে পড়লে বৃদ্ধ দুলালকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। 

এ ঘটনায় ওইদিন রাতেই চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিরুদ্ধে হালুয়াঘাট থানায় একটি মামলা করা হয়। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর থেকেই ব্যাপক নিন্দার ঝড় ওঠে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর