ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাদকমুক্ত রাজনীতি গড়ে তুলতে হবে : বাহাউদ্দিন নাছিম
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
বাহাউদ্দিন নাছিম। ফাইল ছবি।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, রাজনীতিতে মাদকের ব্যবহার থাকবে না, মাদকমুক্ত রাজনীতি গড়ে তুলতে হবে। তাই রাজনীতিতে মাদককে নিরুৎসাহিত করতে হবে।

বুধবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, স্বেচ্ছাসেবক লীগে মাদকমুক্ত নেতৃত্ব গড়তে নেতৃবৃন্দের ডোপ টেস্ট করা হচ্ছে। এরই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জের ১০ জনের ডোপ টেস্ট করা হয়েছে এবং তাদের মধ্য থেকেই মাদকমুক্ত নেতা নির্বাচন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর নির্দেশনা রয়েছে মাদকের বিরুদ্ধে। তাই সকলকে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে।

মো. ইফতেখারুল ইসলাম সুজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মণ রঞ্জন গুহ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, ফেরদৌসী ইসলাম জেসী এমপি, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর