ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শাজাহানপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ১২
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
গ্রেফতার আসামিরা।

বগুড়ার শাজাহানপুরে বিশেষ অভিযানে মহসিন আলী (৪৫) নামে এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ ১২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এর মধ্যে ১০ জন পরোয়ানাভুক্ত আসামি। অপর দু’জনের মধ্যে একজন মাদক মামলা ও অপরজন নকল সোনার বার দিয়ে প্রতারণা মামলার আসামি।

পরোয়ানাভুক্ত আসামিরা হলেন-শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে ফরহাদ হোসেন (৩৫), গন্ডগ্রামের শহিদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (৩২), দুরুলিয়া গ্রামের আজহারুল ইসলামের ছেলে হাবিবর রহমান (৪০) ও তার স্ত্রী মর্জিনা বিবি (৩৫), বেতগাড়ী গ্রামের ইয়াছিন আলীর ছেলে শামিম হোসেন (৩৩), জামুন্না গ্রামের মন্জিলের ছেলে আব্দুল মান্নান (৩১), গবিন্দপুর গ্রামের নূর সরকারের ছেলে আব্দুর রহমান (৩৪), বেজোড়া গ্রামের মৃত নরেশের ছেলে পরিতোষ দাস (৪৫) ও খোদাবন্দবালা টেকুরগাড়ী গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে মনু মিয়া (৩৮)।

এছাড়া সাজাপ্রাপ্ত আসামি মহসিন আলী শাজাহানপুর উপজেলার চক চুপিনগর গ্রামের মৃত রকিব উদ্দিনের ছেলে। আর মাদক মামলায় গ্রেফতার উপজেলার বারআঞ্জুল গ্রামের শুকুর মাহমুদের ছেলে সাব্বির হোসেন (২৮) ও নকল সোনার বার দিয়ে প্রতারণা মামলায় গ্রেফতার গন্ডগ্রামের হোসেন আলীর ছেলে জয়নাল আবেদিন (৪৫)। বৃহস্পতিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ২০১০ সালে চট্টগ্রাম শিতাগঞ্জ উপজেলায় টিএমএসএস পাম্পের অর্থআত্মসাতের মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি মহসিন আলীসহ ১০ জন পরোয়ানাভুক্ত আসামিকে গত রাতে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। অপর দু’জনের মধ্যে সাব্বির হোসেনকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ এবং জয়নাল আবেদিনকে নকল সোনার বারসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর