ঢাকা, রবিবার, ২১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বোয়ালমারীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারীতে জেলা প্রশাসক অতুল সরকারের আগমন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার। 

প্রধান অতিথি ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার তার বক্তব্যে বলেন, আমরা উন্নত দেশের কাতারে যাচ্ছি। আমাদের মাথাপিছু আয় ইতোমধ্যে দুই হাজার ডলার ছাড়িয়েছে। তবে আমাদের আচরণের পরিবর্তন করতে হবে। ইতিবাচক মনোভাব গড়ে তুলতে হবে। সরকারি কর্মকর্তারা তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করবেন। নির্দিষ্ট সময়ে কর্মকর্তাদের অফিসে পৌঁছাতে হবে। 

তিনি আরও বলেন, মাদক একটি সামাজিক সমস্যা। সমাজ থেকে মাদককে নির্মূল করা হয়তো যাবে না। কিন্তু নিয়ন্ত্রণ করা যাবে। মাদককে যেকোনো মূল্যে নিয়ন্ত্রণ করতে হবে। আমরা চতুর্থ শিল্প বিপ্লবের মধ্যে প্রবেশ করেছি। এখনকার বিশ্ব প্রযুক্তি নির্ভর। প্রযুক্তিকে সঠিকভাবে কাজে লাগাতে হবে। তাই মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ যেন আমাদের সন্তানেরা ভাল কাজে ব্যবহার করে- এটা অভিভাবকদের নিশ্চিত করতে হবে। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, চতুল ইউনিয়নের চেয়ারম্যান শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল কুমার সাহা, সাংবাদিক কোরবান আলী, কাজী ফিরোজ, সাংবাদিক কামরুল সিকদার প্রমুখ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

 



এই পাতার আরো খবর