ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পুলিশের মারধরে মাদকসেবী নিহতের অভিযোগে থানা রণক্ষেত্র
নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা এলাকায় এক মাদকসেবী পুলিশের মারধরে নিহত হয়েছে এমন অভিযোগে থানা ঘেরাও করে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এসময় উত্তেজিত জনগণ থানায় ইটপাটকেল নিক্ষেপ করে। পরে পুলিশ টিয়ার সেল নিক্ষেপ করে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১ নভেম্বর) রাত সাড়ে ৭টার দিকে হারাগাছ দরদী স্কুলের সামনে। নিহত ব্যক্তি হারাগাছের দালালের হাট নয়াটারি এলাকার মৃত সাকাওয়াত হোসেনের পুত্র তাজুল ইসলাম (৫৫)। 

এলাকাবাসী সূত্রে জানাগেছে, মাদকসেবী তাজুলকে সন্ধ্যা ৭টার দিকে হারাগাছ থানার পুলিশ আটক করে। এর কিছুক্ষণ পরেই তাজুল ঘটনাস্থলে মারা যান। তাকে পুলিশে পিটিয়ে মেরেছে এমন কথা ছড়িয়ে পড়লে স্থানীয় জনগণ হারাগাছ থানা ঘেরাওয়ের পর বিক্ষোভ ও ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় পুলিশের একটি গাড়ির সামনের অংশ ভাঙচুর করা হয়। পরে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পৌর মেয়র এরশাদুল হক ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় জনগণকে শান্ত করার চেষ্টা করেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার মারুফ হোসেন। তিনি বলেন, কীভাবে তার মৃত্যু হয়েছে জানতে তদন্ত করা হচ্ছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত



এই পাতার আরো খবর