ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মোল্লাকান্দিতে দুইপক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, আহত ২০
মুন্সিগঞ্জ প্রতিনিধি
মোল্লাকান্দিতে দুইপক্ষের সংঘর্ষ।

নির্বাচনকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের চরাঞ্চল মোল্লাকান্দিতে আওয়ামী লীগ ও বিদ্রোহী পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ, ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। রবিবার সকাল থেকে দফায় দফায় ইউনিয়নের নোয়দ্দা, লক্ষ্মিদিবি, মহেশপুর, ঢালীকান্দিসহ কয়েকটি এলাকায় সংঘর্ষ হয়। এতে আহত হয় উভয়পক্ষের অন্তত ২০ সমর্থক। পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করেছে।

জানা যায়, সকালে ইউনিয়নের নোয়াদ্দা এলাকায় নৌকা প্রার্থী রিপন পাটোয়ারীর উঠান বৈঠককে কেন্দ্র করে  বিদ্রোহী প্রার্থী মোহসিনা হক কল্পনা পক্ষের সমর্থকরা হামলা চালিয়ে ঘরবাড়ি, মোটরসাইকেল ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে নৌকার সমর্থকরা পাল্টা হামলা চালায়। এতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

ককটেল বিস্ফোরণ ও গুলির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকাজুড়ে। সংঘর্ষে আহত হয় উভয়পক্ষের কমপক্ষে ২০ সমর্থক। দফায় দফায় দুপুর পর্যন্ত পাল্টাপাল্টি হামলায় দুইপক্ষের শতাধিক ঘরবাড়ি ভাঙচুর করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ২ জনকে গ্রেফতার করে।

সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে আটক করা হয়েছে দাবি করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার পর পরই ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্তিতি নিয়ন্ত্রণে কাজ করছি। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর