ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কিশোরগঞ্জে সাদিয়া হত্যা রহস্য উদঘাটন,আসামির স্বীকারোক্তি
কিশোরগঞ্জ প্রতিনিধি
ধর্ষক ও হত্যাকারী হাসান

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরী সাদিয়া আক্তার রাস্না (১৪) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সন্দেহজনক আসামি সাদিয়ার চাচাত বোনের জামাই হাসানকে গ্রেফতারের পর তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

পিবিআই সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রফিকুল বারীর কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন হাসান। এর আগে গত বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে হাসানকে কুলিয়ারচর উপজেলার মাসকান্দা বাজার এলাকা থেকে গ্রেফতার করে পিবিআই। হাসান কুলিয়ারচর উপজেলার চর কামালপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

পিবিআইয়ের পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন পিপিএম জানান, গত ১৭ মার্চ রাতে মেলায় নিয়ে যাওয়ার কথা বলে সাদিয়াকে জোরপূর্বক ধর্ষণ ও শ্বাসরোধে হত্যা করার পর পাশের পুকুর পাড়ে ফেলে রাখেন। পরদিন সকালে পুকুর পাড় থেকে সাদিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে নিহতের পিতা লালচান কুলিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। 

তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদ সাখরুল হক খান জানান, আসামি হাসান কুলিয়ারচরের পালটিয়া গ্রামে বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকেন। গত ১৭ মার্চ বিকালে মিথ্যা আশ্বাসে সাদিয়াকে মেলায় নেওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে ধর্ষণ ও হত্যা করেন। 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 



এই পাতার আরো খবর