ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলা
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের বাড়িতে হামলা, গুলি, ককটেল বিস্ফোরণ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চর কাঁকড়া ইউনিয়নে অবস্থিত বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হামলার সময় দুর্বৃত্তরা মুখোশ পরিহিত ছিলেন।

খিজির হায়াত খানের বড় ছেলে ডা. সাজেদুল হায়াত জানান, সন্ধ্যার দিকে মুখোশ পরিহিত একদল দুর্বৃত্ত সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলযোগে এসে আমাদের বাড়িতে অতর্কিতে গুলি করতে থাকে। এসময় তারা বাড়ির ভেতর লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটায়, বাড়ির থাই গ্লাসের জানালা ভাঙচুর করে এবং মূল দরজায় শাবল দিয়ে ভাঙার চেষ্টা করে। হামলার সময় পরিবারের লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতির সাথে আমি সরাসরি কথা বলেছি। তিনি জানিয়েছেন, তার বাড়িতে কয়েকজন সন্ত্রাসী এসে হামলা চালিয়েছে। তারা বাড়ির মূল ফটক ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করেছে।

কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির সাহেব জানিয়েছেন, ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল তার বাড়িতে হামলা চালিয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর