ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শাজাহানপুর উপজেলা মৎস্য কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
শাজাহানপুর উপজেলা মৎস্য কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা।

বগুড়ার শাজাহানপুর উপজেলার মৎস্য কর্মকর্তা মোসা. আয়েশা খাতুন পদোন্নতিজনিত কারণে বদলি হওয়ায় তাকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বিদায়ী কর্মকর্তা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা/সহকারী পরিচালক সমমানের পদে পদোন্নতি পেয়ে পাবনা চাটমোহর উপজেলায় বদলি আদেশ পেয়েছেন।

বুধবার বেলা ১১টায় উপজেলা মৎস্য দপ্তর ও উপজেলা মৎস্য চাষিদের সমন্বয়ে এ সংবর্ধনা আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার মৎস্য চাষিরা মাছ আকৃতির পুষ্পগুচ্ছ ও শুভেচ্ছা স্মারক উপহারের মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তারা কর্মচঞ্চল এই মৎস্য কর্মকর্তার উপজেলাব্যাপী সরকারের মৎস্য সেক্টর উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে মাঠ পর্যায়ে অগ্রণী ভূমিকায় ভূয়সী প্রশংসা করেন। বিদায়ী কর্মকর্তার কর্মকালীন স্মৃতি তুলে ধরতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মৎস্য অফিসের কর্মচারী ও খামারিরা।

অনুষ্ঠানে সাংবাদিক মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা নূরে আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌফিক আজিজ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাসুম কবির, সহকারী প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান, ক্ষেত্র সহকারী এইস এম আরাফাত হোসেন, অফিস সহকারী নিলুফা আকতার, নাইম ইসলাম আহসান মুঞ্জিল ও কফিল উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর