ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বাঞ্ছারামপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ
বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এতিমদের মাঝে কোরআন শরিফ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাঞ্ছারামপুর পৌর শাখার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে এই আয়োজন করা হয়।

এছাড়াও সকালে উপজেলা, পৌর ও বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে বাঞ্ছারামপুর ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম অডিটোরিয়াম আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম বকুল ভূইয়া, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জলি আক্তার, বাঞ্ছারামপুর পৌর মেয়র তফাজ্জল হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া।

আরও উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আ. আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার, পৌর ছাত্রলীগ সভাপতি এমএস রানা, সাধারণ সম্পাদক আ. রাজ্জাক, কলেজ ছাত্রলীগ সভাপতি জামাল হায়দার, সাধারণ সম্পাদক রুমেল আহমেদ আমান, ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামুয়েল আহমেদ প্রমুখ। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর