ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাদারীপুরে অপহৃত কিশোরীর খোঁজ মেলেনি; অভিযুক্ত ২ জন গ্রেফতার
প্রতীকী ছবি

মাদারীপুরে ইতালী প্রবাসী এক কিশোরীকে অপহরণের তিনদিনেও  উদ্ধার করতে পারেনি পুলিশ। এই ঘটনায় দুইজন অভিযুক্তকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠিয়েছে পুলিশ। তবে, পুলিশ বলছে অপহরণকৃত কিশোরীকে উদ্ধার করার জন্য কাজ করছে পুলিশ।

মামলার নথি থেকে জানা গেছে, আত্মীয় মারা যাবার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সাথে ইতালী থেকে মাদারীপুর শহরে ফুফুর বাড়িতে বেড়াতে আসে ১৫ বছর বয়সী কিশোরী নোভা। গত সোমবার সকালে মাদারীপুর শহরের ২ নং শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে কিশোরীকে মাইক্রোবাসে তোলে আফজাল হোসেন শাওনসহ তার কয়েকজন সহযোগী। এরপর থেকেই নোভার আর কোন সন্ধান পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুজির পরে সোমবার রাতে ওই কিশোরীর পরিবার মাদারীপুর থানায় অভিযুক্ত আফজাল হোসেন শাওনসহ ৫ জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা আক্তারুজ্জামান বলেন, ইতালী প্রবাসী নোভাকে অপহরণের ঘটনায় আমরা মঙ্গলবার রাতে ঝাউদি ইউনিয়নের তালতলা গ্রামের নাজমুল হাসান (৩০) ও আলহাক মিয়া (৪০) নামের দুই আসামিকে গ্রেফতার করেছি। তবে মূল আসামি এখনো পলাতক রয়েছে। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, নোভা অপহরণের মামলায় ওই কিশোরীকে উদ্ধার ও বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর