ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিনদুপুরে ছিনতাই, ২ ছাত্রীকে অপহরণের চেষ্টা
শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে জেলা শহরে দিনদুপুরে ২ ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের আটং এলাকা থেকে জেলা শহরে আসার পথে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পৌর শহরের আটং থেকে ২ বোনকে নিয়ে মোটরসাইকেলযোগে শরীয়তপুর শহরে আসছিলেন হুমায়ূন আহমেদ। এসময় পথে পালং উচ্চ বিদ্যালয়ের সামনে এলে তাদের গতিরোধ করে বখাটেরা।

একপর্যায়ে ওই দুই ছাত্রীকে চর-থাপ্পর মারে এবং টেনেহিঁচড়ে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় তাদের সাথে থাকা ২টি মোবাইল, ১ টি স্বর্ণের চেইন ও ১১ হাজার টাকা ছিনিয়ে নেয় বখাটেরা। পরে ২ শিক্ষার্থীর চিৎকারে আশপাশে থাকা লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় তারা।

ভুক্তভোগী হুমায়ূন আহমেদ জানান, বাড়ি থেকে ২ বোনকে নিয়ে শহরে ফিরছিলাম। পালং এলাকায় অকারণে আমার মোটরসাইকেল থামিয়ে মিথ্যা অজুহাতে আমাদের গালাগালি করতে থাকে নাসির ও নাজমুলসহ ৮-১০ জন উঠতি বয়সী ছেলে। আমার বোনদের টেনেহিঁচড়ে পাশের রাস্তায় নিয়ে যেতে চেষ্টা করে তারা। এসময় আমাদের মারধর করে সাথে থাকা মূল্যবান সবকিছু নিয়ে যায়।

এ বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, ভুক্তভোগী ওই দুই ছাত্রীর ভাই থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর