ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গুরুদাসপুরে সাবেক উপজেলা চেয়ারম্যানকে হত্যাচেষ্টার অভিযোগ
নাটোর প্রতিনিধি
আব্দুল আজিজ।

নাটোরের গুরুদাসপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজকে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর রক্তাক্ত অবস্থায় আহত আব্দুল আজিজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিএনপি নেতা আব্দুল আজিজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দুর্বৃত্তদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

আহত আব্দুল আজিজ ও তার সমর্থকরা জানান, গ্রামের একটি জানাজা শেষে বাড়ি ফিরছিলেন আব্দুল আজিজ। একপর্যায়ে মন্তাজের বাড়ির সামনে পৌঁছালে এলাকার সাবেক মেম্বার আমিরুল ইসালামের নেতৃত্বে ৮-১০ জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে তার ওপর অতর্কিত হামলা চালায়।

এতে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন আব্দুল আজিজ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয় তাকে।

এ বিষয়ে কথা বলার জন্য সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলামের সাথে যোগাযোগ করার জন্য তার মুঠোফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলের এলাকায় গিয়েছেন। এলাকার পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর