ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০
নাজমুল হুদা, সাভার

ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আজ রবিবার দুপুরে উপজেলার ধামসোনা ইউনিয়নের গাজিরচটের আড়িয়ারার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আড়িয়ারার মোড় এলাকায় চার বছর ধরে ঝুট ব্যবসা করে আসছিলেন কাইয়ুম খান নামের এক ব্যক্তি। পরে ওই যুবকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলেন আমিন মাদবর। এসময় ওই ঝুট ব্যবসায়ী চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা তার উপর ক্ষিপ্ত হয়। আজ দুপুরে ওই ঝুট ব্যবসায়ী ঝুট বের করতে গেলে একদল মুখোশধারী সন্ত্রাসী কাইয়ুম খান ও তার লোকজনের উপর হামলা চালায়। এসময় দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় অন্তত ২০ জন আহত হয়। পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দুই গ্রুপই মুখোমুখি অবস্থানে রয়েছে।

তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এস এম কামরুজ্জামান। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ফারজানা



এই পাতার আরো খবর