ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মেহেরপুরে ভাষা শহীদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা
মেহেরপুর প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মেহেরপুরে শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানের শহীদ মিনারে পুষ্প মাল্য অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ।

একুশের প্রথম প্রহরে শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানের শহীদ মিনারে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান রাষ্ট্র ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনর পক্ষে সর্বপ্রথম পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। 

এরপর পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার রাফিউল আলম, বিচার বিভাগের পক্ষে জেলা ও দায়রা জজ মো. ওয়ালিউল ইসলাম, মেহেরপুর জেলা পরিষদের পক্ষের জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষে রিপোর্টস ক্লাবের সভাপতি মাহবুবুল হক পোলেন, মেহেরপুর পৌর সভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান, মেহেরপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের পক্ষে জেলা কমান্ড্যান্ট রাকিবুল ইসলাম, মেহেরপুর সরকারি মহিলা কলেজের পক্ষে অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম, মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষে নাজমুজ্জামান, টিটিসির পক্ষে অধ্যক্ষ আরিফ আহমেদ তালুকদার, মেহেরপুর জেলা আওয়ামী লীগের পক্ষে যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, মেহেরপুর জেলা মহিলা আওয়ামী লীগের পক্ষে সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিন, যুব মহিলা লীগের পক্ষে জেলা সভানেত্রী সামিউন বাসিরা পলি, মৎস্য অধিদপ্তর এর পক্ষে জেলা মৎস্য কর্মকর্তা সাইফুদ্দিন ইয়াহিয়া,মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আবু রায়হান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষে পরিদর্শক আব্দুল মান্নানসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

মেহেরপুর পুলিশ বিভাগের পক্ষ থেকে সামসুজ্জোহা নগর উদ্যানে ব্যাপক  নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়। রবিবার সন্ধ্যার পর থেকেই  মেহেরপুর পুলিশ বাহিনী ও ডিবি সদস্যসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা পুরো শহীদ মিনার চত্বরে ঘিরে রাখেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর