ঢাকা, বুধবার, ২ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

গোপালপুর ইউপিতে ভাষা শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া
আলফাডাঙ্গা প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গায় ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি ভাষা আন্দোলনে শাহাদাত বরণকারী শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ মঙ্গলবার বিকালে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সংগঠনটির দলীয় কার্যালয় গোপালপুর বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য দেন জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষণ, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা।

এছাড়াও গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমানের উপস্থাপনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ইকবাল হাসান চুন্নু, বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম সিদ্দিকুজ্জামান বাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সুজা মিয়া ও ইউপি সদস্য ওবায়দুর রহমান প্রমুখ। 

আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি ভাষা আন্দোলনে শাহাদাত বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর