ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‘ত্যাগীরাই আওয়ামী লীগের নেতৃত্বে আসবেন’
সিরাজগঞ্জ প্রতিনিধি
সম্মেলন এলাকা পরিদর্শন করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, যারা দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকেছেন, এমন ত্যাগীরা সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আসবেন।

রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগের সোমবারের সম্মেলনের জন্য সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে মঞ্চ ও সার্বিক ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।   এস এম কামাল হোসেন বলেন, সম্মেলনের মূল উদ্দেশ্যে হচ্ছে আগামী ২৩ সালের জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলকে সুসংগঠিত করে নির্বাচনমুখী করা। নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করে তোলা। ইতিমধ্যে সম্মেলনকে ঘিরে সিরাজগঞ্জের আওয়ামী লীগ নেতাকর্মীদের আনন্দ-উৎসব বিরাজ করছে। নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।

তিনি বলেন, সম্মেলনে দলনেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ত্যাগীরাই দলের নেতৃত্বে আসবেন।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, কাজিপুর আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামীকাল সোমবার সকালে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে সভাপতি পদে চারজন ও সম্পাদক পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান ও প্রধান অতিথি হিসেবে থাকবেন দলের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর